Wednesday, August 23, 2017
Banner Top
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সজীব ওয়াজেদ জয়-এর ৪৭তম জন্মদিন উদযাপন
Banner Content

হাকিকুল ইসলাম খোকন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়-এর ৪৭তম শুভ জন্মদিন উদ্যাপন অনুষ্ঠানে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সামছুদ্দিন আজাদ এবং অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। সজীব ওয়াজেদ জয়-এর জন্ম দিনের অনুষ্ঠানে কেক কেটে তার আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল কাসেম ও লুৎফুল করিম। সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও চন্দন দত্ত, আইন বিষয়ক সম্পাদক শাহ বখতিয়ার, প্রচার সম্পাদক হাজী এনাম, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, উপ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, সদস্য শরীফ কামরুল হীরা, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান, মহিলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ শাহনাজ প্রমুখ। শ্রমিক লীগ সভাপতি কাজী আজিজুল হক খোকন, সহ-সভাপতি মঞ্জুর চৌধুরী, ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক আল আমীন আকন্দ, সাবেক ছাত্রলীগ সভাপতি জেড এ জয়, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর এইচ মিয়া, সহ-সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম। জিয়াউল হক জিয়া, রনী দেওয়ান, পাভেল খান, ফাহিম আহমেদ ও মোহাম্মদ হেবাউর রহমান। ব্রুকলীন আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, কুইন্স আওয়ামী লীগ সভাপতি নান্টু মিয়া। স্বেচ্ছা সেবক লীগ সহ-সভাপতি আশরাফুল ইসলাম ও যুগ্ম সম্পাদক সৈয়দ গোলাম কিবরিয়া প্রমূখ।
সবার প্রারম্ভে ১৯৭৫-এর ১৫ আগষ্ট স্বপরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু, ডাঢা কেন্দ্রিয় কারাগারে চার জাতীয় নেতা, একাত্তর-এর মুক্তিযুদ্ধ ও ১৯৫২- এর মহান ভাষা আন্দোলনসহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরনে সভায় দাঁড়িয়ে এক মিনটি কাল নিরাবতা পালন করা হয়।

1 Comment

Sayed, FF July 30, 2017 at 6:17 pm

Joy is in Bangladesh and his Birthday celebration is here in the USA!!!

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)