Wednesday, August 23, 2017
Banner Top
বি টি এস পি এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
Banner Content

গত ৩০ জুলাই ২০১৭, রবিবার এভেন্স বার্গ ষ্টেট পার্ক কলেজভিল পেনসিলভেনিয়াতে অনুষ্ঠিত হল ফিলাডেলফিয়ার সবচেয়ে বড় সংগঠন বি টি এস পি এর বার্ষিক বনভোজন।
সকাল ১০ টায় এভেন্স বার্গ ষ্টেট পার্ক কলেজভিল পেনসিলভেনিয়াতে বর্তমান কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। কুরআন তিলোআত, বাংলাদেশ ও অ্যামেরিকার জাতীয় সঙ্গীতের মাধ্যমে সংগঠনের সভাপতি মোঃ শায়েখুল ইসলাম অনুষ্ঠানটির উদ্বোধন করেন।
অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন সাখোয়াত হোসেন টিপু। যুগ্ম আহ্বায়ক ছিলেন তোজাম্মেল হক, খলিলুর রহমান, মুস্তফা কে বাদল, রাজা আল দিদার, মনসুর আলী মিঠু, এস এম মনোয়ারুল হক এবং মোঃ শহিদুল ইসলাম প্রামাণিক।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এ.বি.এম আলতামাশ বাবুল। তিনি অনুষ্ঠানে সকলের অংশগ্রহণ নিশ্চিত করেন এবং অভ্যর্থনায় নিয়োজিত ছিলেন। ল্যান্সডেল, নর্থইষ্ট, বেন সালাম, ডেলোয়ার, নিউ জার্সি বিটিএসপির প্রত্যেক সদস্য স্বপরিবারে বি টি এস পির বার্ষিক বনভোজনে উপস্থিত হওয়ায় তিনি আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। বিটিএসপির সদস্য খলিলুল রহমান সুন্দর ভাবে সঞ্চালকের দায়িত্ব পালন করেন। তাছাড়া বি.টি.এস.পি’র প্রধান উপদেষ্টা এ আর খান লাভলু স্মরনকালের সর্ববৃহৎ বনভোজনের আয়োজন করতে পারায় অত্যন্ত আনন্দিত এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রেসিডেন্ট এবং সেক্রেটারিকে বিটিএসপির সদস্যভুক্ত বিভিন্ন এলাকা যেমন ল্যান্সডেল, নর্থইষ্ট, বেন সালাম, নিউ জার্সি, ডেলোয়ার প্রভৃতি প্রত্যেক বিটিএসপির সদস্যদেরকে ধন্যবাদ জানান। উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা এ আর খান লাভলু, উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী এবং সংগঠনের কমিটির প্রত্যেকটি সদস্যবৃন্দ।
এতে আরও উপস্থিত ছিলেন প্রাক্তন সভাপতি হায়দার আলী, মোঃ জসিম উদ্দিন,প্রাক্তন সহ সভাপতি মোঃ ইদ্রিস আলী,প্রাক্তন প্রধান উপদেষ্টা মোঃ সেলিম, উপদেষ্টা আব্দুস শুকুর সোহেল, বর্তমান সিনিয়র সহ সভাপতি মোঃ জাকিরুল আলম জাকির, সহ সভাপতি আজম মাহাবুবুর রহমান,সহ সাধারণ সম্পাদক মোঃ চৌধুরী বাবু, সহ কোষাধ্যক্ষ জাকির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন,দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল আমিন চান,প্রচার সম্পাদক গোলাম মইনুদ্দিন,ক্রীড়া সম্পাদক রফিকুন্নবী রুকু,সমাজকল্যাণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল কাশেম,এ বি এম আবদুল ওয়ারেশ, মোঃ রবিউল ইসলাম এবং বিটিএসপির সকল সদস্যবৃন্দ।
তাছাড়া উপস্থিত ছিলেন আপারডার্বির কাউন্সিলম্যান শেখ সিদ্দিক, মেলবোর্ন কাউন্সিল ম্যান মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, কাউন্সিল ম্যান মোঃ ফেরদৌস ইসলাম, কাউন্সিল ম্যান মোঃ নুরুল হাসান, কাউন্সিল ম্যান এম এ তৈয়ব, আইন বিজ্ঞ এলি গাবাই, আইন বিশেষজ্ঞ রবার্ট ড্যাটনার ও সমাজের আরও অনেক গণ্যমান্য ব্যাক্তিগন
আয়োজিত বনভোজনে বিটিএসপির সকল সদস্য স্ব-স্ত্রিক তাদের পরিবারের ছেলে-মেয়ে, মা-বাবা, শ্বশুর-শাশুড়ি এবং বন্ধু পরিজন নিয়ে এই বনভোজনের আনন্দ উপভোগ করেন। আকর্ষণীয় অনেকগুলো খেলার ব্যবস্থা ছিল, তার মধ্যে উল্লেখযোগ্যঃ ছেলে-মেয়েদের (৫০, ১০০, ২০০ মিটার) দৌড় প্রতিযোগিতা, মার্বেল দৌড়, ম্যাথ প্রতিযোগিতা, ক্রিকেট, ফুটবল, মহিলাদের জন্য ছিল বালিশ খেলা এবং আরও কিছু আকর্ষণীয় খেলার আয়োজন।
আয়োজিত বনভোজন আরও সৌন্দর্য মণ্ডিত করে তোলে নতুন প্রজন্মের কিশোর-কিশোরী, শিশু এবং বৃদ্ধরা। এছাড়াও মহিলারাও স্বতঃস্ফূর্ত ভাবে বনভোজনে অংশগ্রহণ করে। গ্রীষ্মকালের আবহাওয়া অনুযায়ী বৃষ্টির কথা থাকলেও, বনভোজনের দিনের আবহাওয়া ছিল খুবই চমকপ্রোদ এবং কোন রকমের প্রাকৃতিক সমস্যা ছাড়াই সবাই এখানে অনুষ্ঠান উপভোগ করেন। সম্মানিত আহ্বায়ক সাখোয়াত হোসেন টিপু আয়োজিত বনভোজনে আগত সদস্যের প্রতিটি বাচ্চার জন্য পুরষ্কারের ব্যবস্থা করেন। বেলা ১২ টায় মোঃ ইসলাম মিলন চৌঙ্গা ফুঁকিয়ে সকল সদস্যকে র‍্যাফেল ড্র এর টিকেট কিনার আহ্বান জানান। র‍্যাফেল ড্র এর উল্লেখযোগ্য পুরষ্কার ছিল নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্ক এয়ার টিকেট, ৬৫’’ এল ই ডি টিভি, ৫৫’’ এল ই ডি টিভি। তাছাড়া আরও ছিল রেফ্রিজারেটর, এসি, ল্যাপটপ, আই প্যাড, আইফোন, গেমিং ট্যাবলেট, হোম থিয়েটার সহ আরও ২৬ টি আকর্ষণীয় পুরষ্কার।
প্রেসিডেন্ট শায়েখুল ইসলাম ল্যান্সডেল,নর্থইষ্ট, বেন সালাম, ডেলোয়ার, নিউ জার্সি এলাকার উপস্থিত সকল বিটিএসপির সদস্যবৃন্দকে অনুষ্ঠানে এসে এক সাথে বনভোজনে অংশগ্রহণ করার জন্যে আন্তরিক ধন্যবাদ জানান এবং বিশেষভাবে কৃতজ্ঞতা জানান। বিটিএসপি যেন প্রতিটি বৎসর এভাবে আরও সুন্দরভাবে বনভোজন আয়োজন করতে পারে,এই ব্যাপারে তিনি সবার কাছে আশাবাদ ব্যক্ত করেন এবং তার সমাপনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের ইতি টানেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)