Sunday, September 24, 2017
Banner Top
Banner Content

গত ৪ঠা আগষ্ট রোজ শুক্রবার এষ্টোরিয়াস্থ বৈশাখী রেষ্টুরেন্টে ৭ ঘটিকার সময় গোলাপগঞ্জ সমিতি অব আমেরিকা ইন্ক এর উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব হাজী আব্দুর রহমান এবং পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মুহিত মুক্তা। সভায় আরো উপস্থিত ছিলেন সমিতির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুল বাছিত, সালেহ আহমদ সালেহ, রাজ্জাক চৌধুরী, সৈয়দ খালেদ, মোতাব্বির চৌধুরী, সৈয়দ ওহিদুর রহমান, আব্দুল কাইয়ুম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতির উপদেষ্টা আবু তালেব চৌধুরী চান্দু প্রমুখ।
আলোচনা সভায় সাংগঠনিক বিষয়ে বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। আলোচনায় নতুন কমিটি, বার্ষিক বনভোজন এবং গোলাপগঞ্জ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আজিজুন নবী চৌধুরী (ফোকন) এর মৃত্যুতে শোক প্রকাশ এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১৬ই আগষ্ট বৃহত্তর আকারে আজিজুন নবী চৌধুরী (ফোকন) এর মিলাদ ও দোয়া মাইফিল অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয় এবং সকলকে গোলাপগঞ্জ সমিতি অব আমেরিকা ইন্ক এর পক্ষ থেকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয় এবং মাহফিলের স্থান ও সময় পরবর্তীতে জানানো হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।
আলোচনা সভা শেষে সকলকে আপ্যায়ন এর আমন্ত্রণ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)