Wednesday, August 23, 2017
Banner Top
Banner Content

কোপেনহেগেন : ডেনমার্ক আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াদ শিকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,আগামী ২৫শে আগস্ট,শুক্রবার সন্ধ্যায়, যথাযোগ্য মর্যদার সাথে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন করবে ।
এতে ১৫ই আগস্টে সকল শহীদের স্মরণে দোয়া মাহফিল, বড় পর্দায় জাতির জনক বঙ্গপবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনভিত্তিক প্রামান্যচিত্র, আলোচনা সভা ও তোবারকের আয়োজন করা হয়েছে ।
বিজ্ঞপ্তিতে তিনি আরো বলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগে চেয়ারম্যান, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ইউরোপ প্রতিনিধি ,সর্বজন শ্রদ্ধেয় শ্রী অনিল দাশ গুপ্তের নির্দেশে ,ডেনমার্কে অবস্থানর মুজিবাদর্শের সকল প্রবাসীদের সমন্বয়ে জাতীয় শোকদিবস পালন করবে ।
অতি শিগ্রই ডেনমার্ক আওয়ামী লীগের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের পক্ষ থেকে এব্যাপারে সকলের সাথে যোগাযোগ করে আমন্ত্রন জানানো হবে ।
ডেনমার্ক আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ,জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে সকল মতভেদ ভুলে মুজিবাদর্শের সকল সহযোদ্ধাদের অংশগ্রহণের আহবান জানান । প্রেস বিজ্ঞপ্তি

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)