Sunday, September 24, 2017
Banner Top
Banner Content

বাংলা প্রেস, নিউ ইয়র্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইংল্যান্ড বিএনপির বার্ষিক বনভোজন গত রবিবার বোষ্টনের স্থানীয় সোল্ডার্সফিল্ডের আর্টেসানি পার্কে অনুষ্ঠিত হয়েছে। প্রথমবারের মত অনুষ্ঠিত এ বনভোজনে দলের নেতাকর্মি ও তাদের পরিবারবর্গ ছাড়াও বোষ্টন ও পার্শ্ববর্তী কয়েকটি এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত হয়ে বনভোজনকে জাকজমকপূর্ণ করে তোলেন। নিউ ইংল্যান্ড বিএনপির আয়োজনে দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত উক্ত বনভোজনে প্রচুর সংখ্যক প্রবাসীর সমাগম ঘটে। বনভোজনের আকর্ষন ছিল শিশু-কিশোর ও বয়স্কদের নানা ধরনের খেলাধুলার ব্যবস্থা। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।
নিউ ইংল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ বদরে আলম সাইফুল আগত অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, বিএনপির ডাকে সাড়া দেওয়ায় আপনাদের অসংখ্য ধন্যবাদ। বনভোজনের পরিকল্পনা অনেকদিনের হলেও খুব অল্প সময়ের মধ্যে আমাদের প্রথম এই আয়োজন করতে হয়েছে। আপনাদের সকলকে কাছে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
দলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ রাজ্জাক হোসেনের সঞ্চালনায় পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সা. সম্পাদক আলী হায়দার মনসুর, টিটু ও মনিরুল ইসলাম। দলের উপদেষ্টা আব্দুল হক, আজাদ খান, সভাপতি সৈয়দ বদরে আলম সাইফুল সা.সম্পাদক আলী হায়দায় মনসুর, সহ-সা.সম্পাদক নিজাম উদ্দিন, মনিরুল ইসলাম গোলাম ফারুক, বিদেশি অতিথি জেফরিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন।
সংগঠনের সভাপতি সৈয়দ বদরে আলম সাইফুল, সিনিয়র সহ-সভাপতি সোহরাব এইচ খান, সা.সম্পাদক আলী হায়দায় মনসুর, সহ-সা.সম্পাদক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ রাজ্জাক হোসেন, উপদেষ্টা আজাদ খান, কাজী নুরুজ্জামান, টিটুর সার্বিক সহযোগিতায় এবারের বনভোজনটি সার্থক ও সফল হয়েছে বলেন বিএনপির নেতারা জানান।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)