Sunday, September 24, 2017
Banner Top
Banner Content

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি বছরের এক্সিট ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৭ এর অষ্টম সপ্তাহে গত ৬ আগষ্ট রোববার তিনটি খেলার স্থলে দু’টি খেলা অনুষ্ঠিত হয়। সিটির এলমহার্স্টস্থ নিউটাউন অ্যাথলেটিক মাঠে অনুষ্ঠিত খেলা দুটির মধ্যে একটি ড্র অপরটিতে ৩-১ গোলে ব্রাদার্স এ্যালায়েন্স-এর বিরুদ্ধে ব্রঙ্কস স্টার জয়লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। ওজনপার্ক এফসি ও ব্রঙ্কস ইউনাইটেডের মধ্যে অনুষ্ঠিত অপর খেলাটি ১-১ গোলে ড্র অনুষ্ঠিত হয়। অপরদিকে জ্যাকসন হাইটস ক্লাব ওয়াকওভার লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। খবর ইউএনএ’র।
খেলার সংক্ষিপ্ত বিবরণ: দিনের প্রথম খেলায় ওজনপার্ক এফসি ও ব্রঙ্কস ইউনাইটেড প্রতিদ্বন্দ্বিতা করে। আক্রমন পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অনুষ্ঠিত এই খেলাটি ১-১ গোলে অমিমাংসিত থাকে। খেলার প্রথমার্দে গোল দুটি হয়। খেলার ১৫ মিনিটের সময় ব্রঙ্কস ইউনাইটেডের সিদ্দিক প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (১-১)। এরপর গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে ওজনপার্ক এফসি। অপরদিকে জয় ধরে রাখতে শক্ত অবস্থান নেয় ব্রঙ্কস ইউনাইটেড। খেলার ২৪ মিনিটের সময় গোল পরিশোধের সুযোগ পায় ওজনাপার্ক। এই সময় দলের পক্ষে আজু গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন (১-১)। শেষ পর্যন্ত খেলাটি ১-১ গোলে ড্র এবং উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করতে হয়।
দিনের দ্বিতীয় খেলায় ব্রঙ্কস স্টার ৩-১ গোলে ব্রাদার্স এলায়েন্স-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। খেলায় বিজয়ী দল ব্রঙ্কস স্টারের রকি হ্যাট্রিক করার গৌরব অর্জন করে। খেলার ৯ মিনিটের সময় ব্রাদার্স এলায়েন্সের সিজার প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (১-০)। এর দুই মিনিট পর অর্থাৎ ১১ মিনিটের মাথায় ব্রঙ্কস স্টারের রকি গোল পরিশোধ করেন (১-১)। এরপর চলতে থাকে আক্রমণ-পাল্টা আক্রমন। খেলার শেষ পর্যায়ে অর্থাৎ দ্বিতীয়ার্ধের ৪৫ মিনিটের সময় ব্রঙ্কস স্টারের রকি দল ও নিজের পক্ষে দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (২-১)। এপর্যায়ে খেলা জমে উঠলেও শেষের দিকে গড়াতে থাকে খেলা। কিন্তু ৪৯ মিনিটের সময় ব্রঙ্কস সংঘবন্ধ আক্রম চালালে দলের পক্ষে রকি তৃতীয় গোল করে তার হ্যাট্রিক পূর্ণ করেন। আর রকির হ্যাট্রিক পূর্ণতার মধ্য দিয়ে রেফারী শেষ বাঁশী বাজান।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)