Sunday, September 24, 2017
Banner Top
Banner Content


জেনেভা,সুইজারল্যান্ডঃ আগামীকাল ২০শে আগস্ট,রবিবার সুইজারল্যান্ড আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় যোগ দিতে, ইতিমধ্যে ঢাকা থেকে এসে পৌঁচেছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক, জননেত্রী শেখ হাসিনার স্নেহভাজন, জনপ্রিয় তরুননেতা, শামীম হক। জেনেভায় বিমান বন্দরে, সুইজারল্যান্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান ।
সুইজারল্যান্ড আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবসের কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ও দলের কাণ্ডারি শ্রী অনিল দাস গুপ্ত ,সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসনাত মিয়া, ডেনমার্ক আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কন, বেলজিয়াম আওয়ামী লীগের দুঃসময়ের পরীক্ষিত যুগ্ন সাধারণ সম্পাদক, আব্দুস ছালামসহ ইউরোপ থেকে আগত প্রমুখ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা আমজাদ চৌধুরী । বিমান বন্দরে নেমে শামীম হক , জাতীয় শোক দিবসের কর্মসুচী অগ্রগতি সম্বন্ধে খোঁজ খবর নেন । এসময় তিনি বলেন, এই শোকের মাসে রাজনীতির নামে কাউকে ব্যাবসা করতে দেয়া হবে না । শোককে শক্তিতে পরিনত করে, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন আমাদের মুল লক্ষ । জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে , এ লক্ষে দলের সভাপতি আমাদের নেতা, শ্রী অনিল দাশ গুপ্তের নির্দেশে আমি ইউরোপ বিভিন্ন দেশে গিয়ে জনসংযোগ করবো এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগে পক্ষ থেকে একটি শক্তিশালী প্রতিনিধি দল গঠন করে আগামী নির্বাচনে দলের পক্ষে কাজ করবো ।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)