Sunday, September 24, 2017
Banner Top
বাংলাদেশ আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ৩য় বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
Banner Content

হাকিকুল ইসলাম খোকন : গত ১৫ জুলাই শনিবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে প্রবাস জীবনের নিঃসঙ্গ নিরানন্দ কর্মজীবনকে আনন্দময়, প্রানচাঞ্চল্য ও সুখময় করে জেলার জন্য বিশ্বের অন্যতম, বৃহত্তম পুলিশ ডিপার্টমেন্ট এনওয়াইপিডির বাংলাদেশী পুলিশ অফিসারদের একমাত্র সংগঠন বাংলাদেশ-আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ৩য় বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়ে গেল সবুজ ছায়াঘেরা ,পাখি ডাকা, সমুদ্রতীরবর্তী নিউইয়র্কের অন্যতম নামকরা পার্ক “সানকিন মেভোজ ষ্টেট পার্কে।”
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সার্জেন্ট সুমন সাঈদ, বর্তমান সভাপতি লুটানেন্ট সামসুল হক ও সাধারন সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় বনভোজনের শুভ সূচনা করা হয়।
সকাল ১০টা থেকে পুলিশ অফিসার ও তাদের পরিবারবর্গ বনভোজনে অংশগ্রহণ করতে শুরু করে। বনভোজনটিতে ৩০০ লোকের উপস্থিতি লক্ষ্য করা যায়।বনভোজনটি কয়েকটি পর্বে বিভক্ত করা হয় । প্রথম পর্বে ছিল সকালের নাস্তা ও সদস্যদের পরিচয় পর্ব। এই পর্বটি পরিচালনা করেন সভাপতি লুটানেন্ট সামসুল হক।
দ্বিতীয় পর্বে ছিল পুলিশ অফিসার ও তাদের পরিবারবর্গদের ক্রীড়া প্রতিযোগিতা ও মধ্যহ্নভোজ। এই পর্বটি পরিচালনা করেন সংগঠনের মিডিয়া লিয়াজন সার্জেন্ট প্রিন্স আলম, ইভেন্ট কো- অর্ডিনেটর সার্জেন্ট এরশাদ সিদ্দিকী, ট্রেজারার সার্জেন্ট তারেকুল চৌধুরী, ডিটেক্টিভ সরোয়ার জামিল, পুলিশ অফিসার সরদার আল-মামুন, মেহেদী মামুন, শেখ হালিম , মাহফুজ চৌধুরী।
৩য় পর্বে ছিল বিকালের নাস্তা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন। উক্ত পর্বে ছিলেন সংগঠনের সহ-সভাপতি লুটানেন্ট সুজাত খান, সহ সাধারন সম্পাদক লুটানেন্ট মিলাদ খান, কমিউনিটি লিয়াজন সার্জেন্ট হাফিজ রহমান। অফিসার শরিফ ভূইয়ান, সার্জেন্ট মাহবুবুর খান।
বনভোজনে প্রত্যেকটি বাচ্চাদের পুরস্কার দেওয়া হয় । হাতে ও মুখে আলপনা আঁকা হয়। সঙ্গীত পরিবেশন করেন পুলিশ অফিসার রহমান।
সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে বনভোজনের পরিসমাপ্তি ঘোষণা করেন সভাপতি লুটানেন্ট শামসুল হক।

 

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)